গোপালগঞ্জে প্রণোদনার বীজ-সার পেলো ২৫০জন কৃষক

গোপালগঞ্জে প্রণোদনার বীজ-সার পেলো ২৫০জন কৃষক

গোপালগঞ্জ প্রতিনিধি

Published : ২১:১৪, ১৯ সেপ্টেম্বর ২০২৪

গোপালগঞ্জ সদর উপজেলায় ২০২৪-২৫ অর্থবছরে খরিপ-২ মৌসুমে প্রণোদনা ও পুনর্বাসন  কর্মসূচির আওতায় ২৫০ জন ক্ষুদ্র-প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে মাসকলাই বীজ এবং সার সহায়তা বিতরণ করা হয়েছে। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা কৃষি অফিসের আয়োজনে প্রণোদনা কর্মসুচির বীজ ও সার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ চত্বরে গোপালগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ আঃ কাদের সরদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রত্যেক কৃষক ও কৃষাণীর হাতে ৫ কেজি মাসকলাই বীজ, ৫ কেজি এমওপি ও ১০ কেজি করে ডিএপি সার তুলে দেন।

গোপালগঞ্জ সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাফরোজা আক্তারের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে গোপালগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপপরিচালক (শস্য) কৃষিবিদ সঞ্জয় কুমার কুন্ডু, অতিরিক্ত উপজেলা কৃষি অফিসার মুক্তা মন্ডল, কৃষি সম্প্রসারণ অফিসার লোকমান হাকিম, উপসহকারী কৃষি কর্মকর্তা, কৃষক ও কৃষাণীরা উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাফরোজা আক্তার বলেন, এসব সার ও বীজ দিয়ে গোপালগঞ্জ সদর উপেজেলার ২৫০ জন কৃষক ও কৃষাণী মাসকলাইয়ের আবাদ বৃদ্ধি করবেন। প্রণোদনার বীজ-সার দিয়ে তারা ২৫০ বিঘা জমিতে মাসকলাইয়ের আবাদ করবেন।

বিডি/এন

শেয়ার করুনঃ
Advertisement