বন্যাদুর্গতদের সহায়তায় সেনা কল্যাণ সংস্থার সঙ্গে অপো  

বন্যাদুর্গতদের সহায়তায় সেনা কল্যাণ সংস্থার সঙ্গে অপো  

বিজনেস ডেইলি ডেস্ক

Published : ১৩:২২, ২৯ আগস্ট ২০২৪

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাহায্য করার লক্ষ্যে সেনা কল্যাণ সংস্থা (এসকেএস)-এর সঙ্গে কাজ করছে  অপো বাংলাদেশ। এরই অংশ হিসেবে সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল মো. হাবিব উল্লাহর কাছে অপো’র পক্ষ থেকে ত্রাণ সহায়তা হস্তান্তর করা হয়েছে। এই উদ্যোগের মাধ্যমে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ হাজার ৫ শতাধিক পরিবার প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী পাবে।

সেনা কল্যাণ সংস্থার সঙ্গে অংশীদারিত্বমূলক এই উদ্যোগে অপো’র লক্ষ্য ‘টেকনোলজি ফর ম্যানকাইন্ড, কাইন্ডনেস ফর দ্য ওয়ার্ল্ড’  (মানুষের জন্য প্রযুক্তি, পৃথিবীর জন্য মানবতা) প্রতিফলিত হয়। একসঙ্গে কাজ করার মাধ্যমে বাংলাদেশে বন্যাকবলিত পরিবারকে সহায়তার জন্য অপো প্রযুক্তিগত ও প্রাতিষ্ঠানিক সহযোগিতা দিচ্ছে। 

এই সহযোগিতার মাধ্যমে, অপো ও সেনা কল্যাণ সংস্থা একটি সমন্বিত ত্রাণ উদ্যোগ চালু করেছে। এর লক্ষ্য হলো ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জরুরি প্রয়োজনীয়তা পূরণ করা। সহায়তা প্যাকেজে খাবার, বিশুদ্ধ পানি, পোশাক ও অস্থায়ী আশ্রয় সামগ্রী রয়েছে। এছাড়া পরিবারগুলোর চ্যালেঞ্জ মোকাবিলা করতে এই উদ্যোগে মেডিক্যাল সহায়তার পাশাপাশি মনস্তাত্ত্বিক সহায়তাও অন্তর্ভুক্ত রয়েছে।

অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘আমরা এই প্রতিকূল সময়ে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সাহায্য করতে অঙ্গীকারবদ্ধ।’ 

এনই

শেয়ার করুনঃ
Advertisement