বন্যাদুর্গতদের সহায়তায় বাংলালিংকের বিশেষ ক্যাম্পেইন শুরু

বন্যাদুর্গতদের সহায়তায় বাংলালিংকের বিশেষ ক্যাম্পেইন শুরু

বিজনেস ডেইলি ডেস্ক

Published : ১৮:১১, ৪ সেপ্টেম্বর ২০২৪

দেশের বন্যাকবলিত পূর্বাঞ্চলে পরিস্থিতি উন্নয়ন, সমাজ ও মানুষের প্রতি অব্যাহত প্রতিশ্রুতির অংশ হিসেবে ডিজিটাল অপারেটর বাংলালিংক সাত দিনব্যাপী ক্যাম্পেইন চালু করেছে। বন্যাদুর্গত এলাকার মানুষকে খুব দ্রুত স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে এই ক্যাম্পেইন চালু করা হয়েছে।  সোমবার (০২ সেপ্টেম্বর) বাংলালিংক থেকে  এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, এই ক্যাম্পেইনের মাধ্যমে বাংলালিংক বন্যার্তদের পাশে দাঁড়ানোর পাশাপাশি সমাজের সকল স্তরের মানুষের জন্য এই মহৎ উদ্যোগে অংশগ্রহণের সুযোগ নিয়ে এসেছে। গ্রাহকরা আগামী ০৭ সেপ্টেম্বর পর্যন্ত বাংলালিংকের ৪৯৭ টাকা, ৬৪৭ টাকা ও ৭৯৮ টাকার মাসিক প্যাকেজ (মান্থলি প্যাক) কিনলেই প্রতিটি প্যাকেজ থেকে ১০০ টাকা করে অনুদান প্রদান করবে বাংলালিংক। এজন্য গ্রাহকদের অতিরিক্ত কোনো খরচ হবে না।

বাংলালিংক ক্যাম্পেইন থেকে প্রাপ্ত অর্থ দিয়ে জরুরি ত্রাণ সামগ্রী, ওষুধ অথবা নির্মাণ সামগ্রী কিনে বাংলাদেশ সেনাবাহিনীর কাছে হস্তান্তর করবে।

এ বিষয়ে বাংলালিংকের মার্কেটিং অপারেশনস ডিরেক্টর মেহেদী আল আমীন বলেন, ‘প্রয়োজনের সময় গ্রাহক ও কমিউনিটিকে ক্ষমতায়ন করাই বাংলালিংকের লক্ষ্য। সাম্প্রতিক ভয়াবহ এবন্যা দেশের পূর্বাঞ্চলের মানুষের জীবন ও জীবিকাকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করেছে; এখন তারা দুর্বিষহ জীবনযাপন করছেন। এ দুঃসময়ে যাদের সবচেয়ে বেশি সহযোগিতা প্রয়োজন তাদের প্রতি আমাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আমাদের পাশাপাশি গ্রাহকদের সম্মিলিত এই প্রচেষ্টা বন্যা পরবর্তী সময়ে ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে সহায়তা করবে বলে আশাবাদী আমরা।’

উল্লেখ্য, বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড এর একটি সহযোগী প্রতিষ্ঠান, যা ন্যাসড্যাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।

এনই

শেয়ার করুনঃ
Advertisement