বন্যাকবলিতদের পাশে ত্রাণ নিয়ে লুমিনাস গ্রুপ

বন্যাকবলিতদের পাশে ত্রাণ নিয়ে লুমিনাস গ্রুপ

নিজস্ব প্রতিবেদক

Published : ১০:৫৬, ৭ সেপ্টেম্বর ২০২৪

সম্প্রতি ঘটে যাওয়া ভয়াবহ বন্যায় ফেনীর ক্ষতিগ্রস্তদের পাশে ত্রাণ নিয়ে দাঁড়ালো দেশের মাল্টিন্যাশনাল ব্র্যান্ড লুমিনাস গ্রুপ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) ফেনীর  বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে লুমিনাস গ্রুপ ত্রাণ  বিতরণ করে।  

এই সময় উপস্থিত ছিলেন কোম্পানির ভাইস চেয়ারম্যান শামীম আহমেদ, ডেপুটি ব্যাবস্থাপনা পরিচালক অ্যাডভোকেট শরমিন ইসলাম,  ডিরেক্টর মার্কেটিং ম্যাক মাসুক, ডিরেক্টর ফিন্যান্স জাফর উল্লাহ্‌ পাটোয়ারি, ডিরেক্টর আর এম রাসেল ও কেন্দ্রীয় প্রশিক্ষক নাজমুল হোসাইন। 

এই প্রসঙ্গে লুমিনাস-এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাকিব হোসেন বলেন, ‘সম্প্রতি ভারী বর্ষণ ও ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢলসৃষ্ট ভয়াবহ বন্যায় ফেনীসহ দেশের ১২টি জেলা ডুবে গেছে। এসব এলাকার অধিকাংশ মানুষ হারিয়েছে তাদের পুকুরের মাছ, ক্ষেতের ফসল ও গবাদি পশুপাখি। তাদের যে ক্ষতি হয়েছে, তা অপূরণীয়। এসব ক্ষতিগ্রস্তের পাশে লুমিনাস গ্রুপ সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়েছে।’

লুমিনাসের এমডি আরও বলেন, ‘আমরা আশা করবো, বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় সরকারের পাশাপাশি বেসরকারি বিভিন্ন  দাতা সংস্থা ও প্রতিষ্ঠানও এগিয়ে আসবো। ক্ষতিগস্তদের ঘুরে দাঁড়াতে সবাই মিলে সহযোগিতা করবে।’

প্রসঙ্গত, লুমিনাস গ্রুপ একটি মাল্টি ন্যাশনাল ব্র্যান্ড।  কোম্পানিটি মাত্র দুটি পণ্য দিয়ে ব্যবসা শুরু করেছিল। বর্তমানে  লুমিনাসের অর্ধশতাধিক নিজস্ব পণ্য রয়েছে। ইলেকট্রিক অ্যাপ্ল্যায়েন্স থেকে শুরু করে স্বাস্থ্যসেবা, কৃষিপণ্য উৎপাদনের পাশাপাশি সরবরাহ করে প্রতিষ্ঠানটি।

এনই

শেয়ার করুনঃ
Advertisement