‘বেকম্যান’স মুহূর্ত এখন বন্যার্তদের পাশে থাকার

‘বেকম্যান’স মুহূর্ত এখন বন্যার্তদের পাশে থাকার

বিজনেস ডেইলি ডেস্ক

Published : ১৯:২৩, ১২ সেপ্টেম্বর ২০২৪

দেশের স্বনামধন্য ‘আকিজ ইনসাফ গ্রুপ’-এর বিস্কিট ক্যাটাগরির ব্র্যান্ড ‘বেকম্যান’স এবার পাশে দাঁড়িয়েছে বন্যার্তদের পুনর্বাসন কর্মসূচিতে। এই উদ্যোগের অংশ হিসেবে আকিজ ইনসাফ গ্রুপ-এর কর্মকর্তারা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে দিলে তাদের একদিনের বেতন। 

দেশের সংকটময় পরিস্থিতিতে সবসময়েই দেশ ও দেশের মানুষের পাশে থাকে বেকম্যান'স। এরই ধারাবাহিকতায় 'বেকম্যান'স ‘মুহূর্ত এখন বন্যার্তদের পাশে থাকার’ ক্যাম্পেইন নিয়ে ১০ দিনব্যাপী ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর ও কুমিল্লার প্রত্যন্ত অঞ্চলে বন্যার্তদের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে।

বিগত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনেও বেকম্যান'স ‘মুহূর্ত এখন পাশে থাকার’ ক্যাম্পেইনের ব্যানারে সবার পাশে ছিল জরুরি অ্যাম্বুলেন্স ও মেডিক্যাল সেবার মাধ্যমে। বেকম্যান'স ২০২২ সালেও সিলেটের সুনামগঞ্জ, ছাতক অঞ্চলগুলো বন্যার্তদের পাশে ছিল। 

২০২১ সালে করোনা'র সময়েও প্রশংসিত হয়েছিল তাদের জরুরি অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সেবা উদ্যোগ ‘বেকম্যান’স করোনা ওয়ারিয়র্স।

ত্রাণ তহবিলে প্রদত্ত অর্থ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক-ই আজম, বীর প্রতীকের নিকট হস্তান্তর করা হয়। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ বেকার্স লিমিটেড- এর চিফ মার্কেটিং অফিসার মো. শফিকুল ইসলাম তুষার, আকিজ ইনসাফের হেড অব এইচ আর অ্যান্ড অ্যাডমিন সুব্রত বিশ্বাসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সবার সম্মিলিত প্রচেষ্টায় আবারও বাংলাদেশের বুকে ফিরে আসবে শান্তি, এই কামনায় আকিজ ইনসাফ গ্রুপ।

এনই

শেয়ার করুনঃ
Advertisement