বন্যার্তদের পাশে ডাক্তার মোস্তফা হাজেরা ফাউন্ডেশন

বন্যার্তদের পাশে ডাক্তার মোস্তফা হাজেরা ফাউন্ডেশন

বিজনেস ডেইলি ডেস্ক

Published : ১৭:৫০, ১৩ সেপ্টেম্বর ২০২৪

বন্যাকবলিত অসহায় মানুষের পাশে ফ্রি চিকিৎসাসেবা ও ওষুধসামগ্রী নিয়ে দাঁড়িয়েছে ডাক্তার মোস্তফা হাজেরা ফাউন্ডেশন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) নোয়াখালীর সোনাইমুড়ী, চাটখিল উপজেলায় ফাউন্ডেশনের পক্ষ থেকে এই মেডিক্যাল ক্যাম্পিং চালানো হয়।  ফাউন্ডেশন থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এম এইচ গ্লোবাল গ্রুপের উদ্যোগে ডা. মোস্তাফা হাজেরা ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে বন্যাকবলিত নোয়াখালীর সোনাইমুড়ী ও চাটখীল  উপজেলার সব ইউনিয়ন পরিষদ ভবনে  অসহায় মানুষদের  মাঝে ফ্রি চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে। এই মেডিক্যাল ক্যাম্পিংয়ের মধ্যে রয়েছে বন্যায় বিভিন্ন প্রকার পানিবাহিত রোগে আক্রান্ত মানুষদের চিকিৎসাসেবা দেওয়া ও তাদের মাঝে ওষুধ বিতরণ করা।
 
এছাড়া প্রতিষ্ঠানটি তার প্রতিষ্ঠাকালীন সময় থেকে দেশের যে-কোনো দুর্যোগের সময় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে আহতদের চিকিৎসার জন্য ফাউন্ডেশনটি আর্থিক সহযোগিতা দিয়েছে। 
 
ফাউন্ডেশনের  প্রধান উপদেষ্টা ক্যাপ্টেন গোলাম কিবরিয়া, উপদেষ্টা গোলাম মর্তুজা, জহিরুল ইসলামের  নির্দেশে ফাউন্ডেশনটি আর্তমানবেতার সেবায়  নিয়েজিত রয়েছে। মেডিক্যাল ক্যাম্পিং ও ওষুধ বিতরণের প্রোগ্রামে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সার্বিক সহযোগিতা করেন।

এনই

শেয়ার করুনঃ
Advertisement