গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস-আমি প্রবাসী’র চুক্তি সই

গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস-আমি প্রবাসী’র চুক্তি সই

ডেইলি বিজনেস ডেস্ক

Published : ২৩:৪২, ২৫ সেপ্টেম্বর ২০২৪

গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনসের সঙ্গে ‘আমি প্রবাসী’র একটি চুক্তি সই হয়েছে। এই চুক্তির ফলে আমি প্রবাসী ব্যবহারকারীরা এখন থেকে বিদেশে বসেই অনলাইনে বিশেষজ্ঞ চিকিৎসক দেখাতে পারবেন।

গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ডঃ আহমদ আরমান সিদ্দিকী এবং আমি প্রবাসী লিমিটেডের হেড অফ বিজনেস অপারেশন আহসানুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস-এর সিটিও সোলায়মান রাসেল, হেড অফ প্রোডাক্ট এন্ড মার্কেটিং হাসিবুল হাসান, হেড অফ অপারেশনস মোখলেছুর রহমান মিজবা, লিগ্যাল টিম লিড ব্যারিস্টার আহমেদ রাকিব মালিক এবং ফাইনান্স টিম লিড তৌফিক আহমেদ। আমি প্রবাসী প্ল্যাটফর্ম থেকে উপস্থিত ছিলেন হেড অফ প্রোডাক্ট জনাব মশিউর রহমান, টেকনিক্যাল হেড ময়নুল হাসান, কমিউনিকেশন লিড মোঃ সাইফ-উল-আলম এবং বিজনেস ডেভেলপমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সিয়াম আহম্মদ।

গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস একটি জনপ্রিয় অনলাইন টেলিমেডিসিন প্ল্যাটফর্ম, যেখানে 'সুখী' অ্যাপের মাধ্যমে যেকোন স্থান থেকে বিশেষজ্ঞ ডাক্তারের সাথে ভিডিও কলে স্বাস্থ্যসেবা নেওয়া যায়। এই চুক্তির ফলে আমি প্রবাসীর ব্যবহারকারীরা বিদেশে থেকেও অনলাইনে দ্রুত এবং সাশ্রয়ী মূল্যে বাংলা ভাষায় ডাক্তারের পরামর্শ নিতে পারবেন।

আমি প্রবাসী প্ল্যাটফর্মের লক্ষ্য অভিবাসনে ক্ষমতায়ন। প্রায় ৬০ লক্ষ অভিবাসন প্রত্যাশী কর্মী ইতোমধ্যেই এই প্ল্যাটফর্ম থেকে সেবা পেয়েছেন এবং এর সাথে যুক্ত রয়েছে ২২০০টির অধিক বৈধ রিক্রুটিং এজেন্সি, যা অভিবাসন প্রত্যাশীদের সহজ ও নিরাপদ উপায়ে বিদেশে কাজের সুযোগ তৈরি করে।

এনই

শেয়ার করুনঃ
Advertisement