নতুন মোড়কে কসমেটিকস পণ্য আনলো লুমিনাস গ্রুপ

নতুন মোড়কে কসমেটিকস পণ্য আনলো লুমিনাস গ্রুপ

নিজস্ব প্রতিবেদক

Published : ১৫:৫৭, ১৫ জুলাই ২০২৪

নতুন মোড়কে লুমিনাস গ্রুপের কসমেটিকস লঞ্চিং প্রোগ্রাম অনুুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ জুলাই) সকালে কক্সবাজারের সীগাল হোটেলে এ অনুষ্ঠান হয়। ওই অনুষ্ঠানে দিনব্যাপী বিশেষ কর্মশালা ও সম্মাননা, সেমিনার অনুষ্ঠিত হয়েছে।  

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লুমিনাস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিব হোসেন। আরো উপস্থিত ছিলেন স্থানীয় বিশিষ্টজনেরা। এছাড়াও অনুষ্ঠানে সারাদেশ থেকে ৬০০ জনের বেশি অতিথি উপস্থিত ছিলেন।  

রাকিব হোসেন বলেন, ‘কক্সবাজারে আমাদের প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রাম ছিলো। এখানে লুমিনাস গ্রুপের প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রাম সফলভাবে সম্পন্ন হয়েছে। অ্যালোরা ব্র্যান্ড আমাদের নিজস্ব। অ্যালোরা হেয়ার ওয়েল, অ্যালোরা শ্যাম্পু, কসমেটিকের কিছু প্রোডাক্ট, এগ্রিকালচারের কিছু প্রোডাক্ট, যেটা আমাদের এখানে লঞ্চিং হয়েছে। অ্যালোরা সোপও (সাবান) আসছে আমাদের। বিশেষ করে কসমেটিকস পণ্যই লঞ্চিং হয়েছে।’

প্রসঙ্গত, লুমিনাস গ্রুপ একটি মাল্টি ব্র্যান্ড প্রতিষ্ঠান। যেটি মাত্র দুটি ধার করা পণ্য দিয়ে শুরু করেছিল, এখন প্রতিষ্ঠানটির ৫০টিরও অধিক নিজস্ব পণ্য রয়েছে। ইলেকট্রিক অ্যাপ্ল্যায়েন্স থেকে শুরু করে স্বাস্থ্যসেবা পণ্য এবং বিশেষ করে দেশব্যাপী কৃষিপণ্যও সরবরাহ করে থাকে প্রতিষ্ঠানটি।  

অনুষ্ঠানে অতিথিরা লুমিনাস গ্রুপের সময়োপযোগী কৃষিবান্ধব পণ্য ও কসমেটিক্স পণ্য নিয়ে কাজ করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অংশীদার হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

বিডি/এম

শেয়ার করুনঃ
Advertisement