মানিকগঞ্জে সাঁতার শেখাতে গিয়ে বাবা-মেয়ে দুজন নিখোঁজ

মানিকগঞ্জে সাঁতার শেখাতে গিয়ে বাবা-মেয়ে দুজন নিখোঁজ

মানিকগঞ্জ প্রতিনিধি

Published : ১৫:০৫, ২৫ সেপ্টেম্বর ২০২৪

মানিকগঞ্জ সদর উপজেলার বারাহিরচর খেয়াঘাট এলাকায় বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে শিশুকন্যাকে সাঁতার শেখাতে বাড়ির পাশের ধলেশ্বরী নদীতে গিয়ে নিখোঁজ হয়েছেন বাবা-মেয়ে দুজনই।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবালয়ের আরিচা স্থল কাম নদী ফায়ার স্টেশনের ডুবুরি দলের লিডার দেওয়ান মো. জাহিদুর রহমান বলেন, বাবা ও মেয়ে নিখোঁজের ঘটনায় আমরা উদ্ধার অভিযান চালাচ্ছেন।

নিখোঁজ বাবা ও মেয়ে হলেন সিঙ্গাইর উপজেলার বায়রা ইউনিয়নের চর জামালপুর গ্রামের মহিদুর রহমান (৫০) এবং তার মেয়ে রাফা আক্তার (১১)। মহিদুর পেশায় ব্যবসায়ী আর তার মেয়ে রাফা স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়াশোনা করে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে মেয়ে রাফাকে প্লাস্টিকের বোতল দিয়ে সাঁতার শেখাতে বাড়ির পাশে বারাহিরচর খেয়াঘাট এলাকায় ধলেশ্বরী নদীতে নিয়ে যান মহিদুর রহমান। একপর্যায়ে বোতলের মুখ খুলে ভেতরে পানি প্রবেশ করে রাফা পানির নিচে তলিয়ে যায়। এ সময় মেয়েকে উদ্ধার করতে গিয়ে মহিদুরও নিখোঁজ হয়। খবর পেয়ে সিঙ্গাইর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং আরিচাস্থল কাম নদী বন্দর ফায়ার স্টেশনের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেন।

বিডি/এন

শেয়ার করুনঃ
Advertisement