নারায়ণগঞ্জে আলোচিত মা-মেয়ে হত্যা, আসামির ফাঁসির রায় ঘোষণা

নারায়ণগঞ্জে আলোচিত মা-মেয়ে হত্যা, আসামির ফাঁসির রায় ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

Published : ২১:৩৮, ২২ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জে আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যার একমাত্র আসামি আল জোবায়ের স্বপ্নীলকে (২৮) ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা এই রায় ঘোষণা করেন। রায়ে সন্তোষ প্রকাশ করেছে রাষ্ট্রপক্ষ। দণ্ডপ্রাপ্ত আসামি আল জোবায়ের স্বপ্নীল শহরের পাইকপাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে।

২০২২ সালের ১ মার্চ নিতাইগঞ্জের ডালপট্টি এলাকায় ডাকাতি করতে এসে ধারালো অস্ত্র দিয়ে রুমা চক্রবর্তী (৪৬) এবং মেয়ে ঋতু চক্রবর্তী (২২)কে হত্যা করে।

রাষ্ট্রপক্ষের অতিরিক্ত কৌসুলি আব্দুর রহিম বলেন, ২২ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে মামলার একমাত্র আসামিকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। আমরা এই রায়ে সন্তোষ প্রকাশ করছি। মূলত আসামি দস্যুতা করতে গিয়ে এই হত্যাকাণ্ড ঘটায়।

রায়ে সন্তোষ প্রকাশ করে বাদী রাম প্রসাদ চক্রবর্তী বলেন, আমি এই রায়ে সন্তুষ্ট। এই খুনি আমার পুরো পরিবারকে শেষ করে দিয়েছে। আমার স্ত্রীকে হত্যা করেছে। সন্তানসম্ভবা মেয়েকে হত্যা করেছে। আইন উপদেষ্টার কাছে অনুরোধ করবো যেন এই রায় দ্রুত বাস্তবায়ন হয়।

বিডি/এন

শেয়ার করুনঃ
Advertisement