কোনো ক্রিকেটারের শেষটা সম্মানের না: জাহারা মিতু

কোনো ক্রিকেটারের শেষটা সম্মানের না: জাহারা মিতু

বিনোদন ডেস্ক

Published : ১৭:৪৯, ২৬ সেপ্টেম্বর ২০২৪

সাকিব আল হাসান টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিচ্ছেন। এই অলরাউন্ডার দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট খেলেই লাল বলের ক্রিকেটকে বিদায় বলবেন। একইসঙ্গে তিনি টি-টোয়েন্টি ক্রিকেট থেকেও বিদায়ের ঘোষণা দিয়েছেন। গত টি-টোয়েন্টি বিশ্বকাপই শেষ টি-টোয়েন্টি খেলে ফেলেছেন বলে জানিয়েছেনি এই ক্রিকেট তারকা।

বিশ্বসেরা এ অলরাউন্ডারের ঘোষণার পর থেকেই ক্রিকেটপ্রেমীরা বেদনার্ত।  এই দলে চিত্রনায়িকা জাহারা মিতুও আছেন। প্রিয় ক্রিকেটারের অবসর ঘোষণায় সামাজিক যোগাযোগ মাধ্যমে দু লাইন লিখেছেন।

নিজের ফেসবুকে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) জাহারা মিতু লেখেন, সাকিব আল হাসান, ক্রিকেট যদি হয় বিনোদনের মাধ্যম তবে আপনি সেখানকার বস।

এ চিত্রনায়িকা সঙ্গে আক্ষেপও করেছেন। নিজের পোস্টের মন্তব্যের ঘরে লিখেছেন, বাংলাদেশের কোনো ক্রিকেটারের শেষটা আজ পর্যন্ত সুন্দর ও উপযুক্ত সম্মানের সাথে হলো না।

সাকিব আওয়ামী লীগ সরকারের সংসদ সদস্য ছিলেন। গত ৫ আগস্ট সরকার পতনের পর থেকে সময়টা স্বস্তির ছিল না। তার নামে হত্যা মামলাও দেওয়া হয়। তখন থেকেই জাতীয় ক্রিকেট দলে সাকিবের থাকা নিয়ে গুঞ্জন চলছিল। তবে ব্যাটে বলে জবাব দিয়ে এখনও টিকে আছেন। যোগ্যতার প্রমাণ দিতে দিতেই অবসরের ঘোষণা দিলেন।

বিডি/এন

শেয়ার করুনঃ
Advertisement