বাজারে এলো APEIRUSS-এর মিউজিক ভিডিও: আবার দেখা হবে 

বাজারে এলো APEIRUSS-এর মিউজিক ভিডিও: আবার দেখা হবে 

বিজনেস ডেইলি ডেস্ক

Published : ১৬:০৬, ২৭ সেপ্টেম্বর ২০২৪

ইলেকট্রনিক মিউজিক জুটি Apeiruss, যার সদস্যরা হলেন দুই ভাই শেখ সামী মাহমুদ ও শেখ শফি মাহমুদ, তাদের নতুন সিঙ্গেল ‘আবার দেখা হবে’ প্রকাশ করেছে। যেখানে ঋতু রাজের হৃদয়গ্রাহী কণ্ঠ শুনতে পাওয়া যাবে। এই সুরেলাময় ট্র্যাকটি Apeiruss-এর স্বাক্ষর ইলেকট্রনিক বিটের সঙ্গে মিশ্রিত হয়েছে, যা দুঃখ এবং আকাঙ্ক্ষার অনুভূতি প্রকাশ করে।

‘আবার দেখা হবে’ একটি গভীর ও আবেগপূর্ণ সংগীত, যা হারানো, স্মৃতি ও আশার থিম নিয়ে কাজ করে।   

ঋতু রাজ তার অভিজ্ঞতা সম্পর্কে বলেন: ‘আবার দেখা হবে’ নিয়ে Apeiruss-এর সঙ্গে কাজ করা আমার জন্য একদম নতুন অভিজ্ঞতা! আমাদের প্রজন্মের বিভিন্ন মিউজিক প্রডিউসাররা মিউজিককে কিভাবে দেখে, তা জানা দারুণ। এই প্রতিভাবান জুটি আমার কণ্ঠকে এমনভাবে ব্যবহার করেছে যা আমি আগে কখনো সেভাবে অন্বেষণ করিনি। তারা পুরো প্রকল্পটি নিবেদিতভাবে করেছে। আশা করছি আমাদের সহযোগিতায় তৈরি এই কাজ শ্রোতাদের ভালো লাগবে!

শেখ সামী মাহমুদ বলেন, এটি একটি দুঃখের গান। আমরা দুঃখকে ভারী ইলেকট্রনিক মিউজিকের সঙ্গে মিশিয়ে কাজ করেছি। এটা এখন পর্যন্ত আমাদের সবচেয়ে জটিল গানগুলোর একটি। আমরা আমাদের হৃদয় এবং জ্ঞান ঢেলে দিয়েছি এই প্রজেক্টে। ঋতু ভাইও তার কণ্ঠ দিয়ে গানের সাথে সম্পূর্ণ ন্যায়বিচার করেছেন। আশা করি সবাই এই গানটি ভালোবাসবে।

শেখ শফি মাহমুদ বলেন, আমাদের লক্ষ্য বিভিন্ন শিল্পীর সঙ্গে সহযোগিতা করে তাদের অনন্য স্টাইলকে আমাদের সঙ্গে মিশিয়ে কিছু একেবারে নতুন এবং সুন্দর তৈরি করা। ঋতু রাজকে এই ট্র্যাকে রাখাটা সেই ভিশনের সঙ্গে পুরোপুরি মিলে যায়। আমরা কিছু নতুন এবং সুন্দর সৃষ্টি করতে চেয়েছিলাম।  ‘আবার দেখা হবে’তে আমরা সেই লক্ষ্য অর্জন করেছি বলে মনে করি। এখন গানটি শ্রোতাদের হাতে, তারা কেমন অনুভব করে সেটা দেখার অপেক্ষায় আছি। 
 

এনই

শেয়ার করুনঃ
Advertisement