বাতিল হওয়া ‘জালে’র কনসার্ট আজ দুপুরে

বাতিল হওয়া ‘জালে’র কনসার্ট আজ দুপুরে

বিনোদন ডেস্ক:

Published : ১২:৫১, ২৮ সেপ্টেম্বর ২০২৪

বৃষ্টির কারণে গতকাল পণ্ড হয়ে যায় পাকিস্তানি ব্যান্ড জালসহ দেশের ৩ ব্যান্ডের পূর্বঘোষিত ‘লিজেন্ডস অব দ্য ডিকেড’ কনসার্টটি। অবশেষে ভেন্যু পরিবর্তন করে ‘জালে’র কনসার্টটি অনুষ্ঠিত হবে আজ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সব আয়োজন মোটামুটি সম্পন্ন থাকলেও শো শুরুর কয়েক ঘণ্টা আগে এক জরুরি সংবাদ সম্মেলন ডেকে কনসার্টটি স্থগিত করে আয়োজকরা।

এর কয়েক ঘণ্টা পর নতুন সময় ও স্থান প্রকাশ করে অবশেষে কনসার্টের দিনক্ষণ চূড়ান্ত করেন তারা।

জানা গেছে, পূর্বাচল তিনশ’ ফিট এক্সপ্রেসওয়ের পাশে ঢাকা এরিনা পরিবর্তন করে এবার যমুনা ফিউচার পার্কের নর্থ কোর্টে আজ দুপুর ৩টার পর শুরু হবে কনসার্টটি।

শুক্রবার মধ্যরাতে ‘লিজেন্ডস অব দ্যা ডিকেড’র অফিশিয়াল ইভেন্টের পেজ থেকে জানান হয় এ তথ্য।

সেখানে বলা হয়েছে, আমাদের আয়োজনের প্রস্ততি সব সম্পন্ন ছিল। কিন্তু অপ্রত্যাশিত প্রাকৃতিক বিপর্যয় সকল কার্যক্রমকে স্থগিত করে দেয়। আজকের বৃষ্টি অত্যধিক মাত্রায় ছিল, তাতে সবকিছু পণ্ড হয়ে যায়।

সময়ের এতটাই স্বল্পতা ছিল যে, সব গুছিয়ে নিতে একটু সময় লেগেছে। আশা করা যাচ্ছে, ‘লিজেন্ডস অব ডেকেডস’ শনিবার (২৮ সেপ্টেম্বর) জমে উঠতে যাচ্ছে।

আয়োজকদের পক্ষ থেকে জানায়, বৃষ্টির কারণে শিল্পী, দর্শকসহ সবার নিরাপত্তার কথা ভেবেই কনসার্টটি স্থগিত করা হয়। শেষ মুহূর্তে কনসার্ট স্থগিতের ঘোষণা দেওয়ায় আয়োজকদের পক্ষ থেকে দুঃখ প্রকাশও করা হয়েছে।

এদিন আয়োজকদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘জাল’ ব্যান্ডের ভোকাল গওহর মমতাজও।

বিডি/ও

শেয়ার করুনঃ
Advertisement