বর্ষায় পোশাকে আনুন রঙিন ছোঁয়া

বর্ষায় পোশাকে আনুন রঙিন ছোঁয়া

লাইফস্টাইল ডেস্ক:

Published : ১৫:৩৩, ২৪ জুলাই ২০২৪

বর্ষায় বৃষ্টিতে প্রাণ ফিরে পায় রুক্ষ হওয়া সবুজ। মেঘলা দিন বৃষ্টিহীন হোক বা ঝমঝমিয়ে বৃষ্টি, এই মৌসুমে নিজেকে রঙিন করে তুলতে ফ্যাশনে রাখুন উজ্জ্বল রঙ। 

নীল: আকাশে কালো মেঘ, পরনে নীল শাড়ি। বর্ষাসিক্ত দিনে পোশাক বাছাইয়ে বেছে নিতে পারেন নীল রঙ। ঘন বা আকাশি, রঙ যেমন হোক ধূসর-কালো আকাশের সঙ্গে তার বৈপরীত্য বেশ উজ্জ্বল হয়ে ওঠে। তবে ফ্যাশন হোক আরামের সঙ্গে। সুতির কোনো নীল রঙের চুড়িদার জামা, শাড়ি যা ইচ্ছে বেছে নিতে পারেন।

হলুদ: মেঘলা দিনে যদি মন ভাল না লাগে, তবে হলুদ রঙের পোশাক পরতে পারেন । এ রঙ উজ্জ্বলতাকে তুলে ধরে, এ রঙে থাকে উচ্ছ্বলতা। কাঁচা হলুদ থেকে ডিমের কুসুমের হলুদ, এক রঙ নয় বরং ফুল ছাপের পোশাক মানাবে ভাল।

লাল: লাল রঙে জড়িয়ে থাকে আবেগ, উষ্ণতা। লাল রঙ ভালবাসার। বর্ষার দিনে এল রঙে আপনিও হয়ে উঠতে পারেন রঙিন। সুতির লাল শাড়ি পরে বর্ষা উদযাপন করতে পারেন। পরতে পারেন খাটো ঝুলের পোশাকও। লাল রঙের কাফতানেও হয়ে উঠতে পারেন উজ্জ্বল।

সবুজ: বর্ষার সবুজের সঙ্গে পোশাকের সবুজ মিশলে কেমন হয়? ফুল ছাপের কো-অর্ড সেট (পোশাকের ওপর ও নিচের অংশ একই কাপড়) সবুজ শ্রাগের ব্যবহারে এই বর্ষাতে ফ্যাশনে আনুন বৈচিত্রের ছোঁয়া।

বিডি/ও

শেয়ার করুনঃ
Advertisement