স্টেডিয়ামে মারধরের শিকার, যা জানালেন টাইগার রবি

স্টেডিয়ামে মারধরের শিকার, যা জানালেন টাইগার রবি

স্পোর্টস ডেস্ক:

Published : ১৩:৩৬, ২৮ সেপ্টেম্বর ২০২৪

কানপুরে ভারতের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ দল। স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন সময়ে ভারতীয় দর্শকদের সঙ্গে হাতাহাতির ঘটনায় আহত হন বলে জানিয়েছিলেন টাইগার রবি।

তবে এ অভিযোগ অস্বীকার করেছে কানপুর পুলিশ। এ বিষয়ে রবি এক ভিডিও বার্তায় দিলেন ভিন্ন বার্তা।

হাসপাতালে নেওয়ার সময় রবি জানিয়েছিলেন, ‘সকাল থেকেই তাকে উদ্দেশ্য করে গালিগালাজ করছিলেন কয়েকজন ভারতীয় সমর্থক। মধ্যাহ্ন বিরতির পরে বাংলাদেশ দলের নাজমুল হোসেন শান্ত ও মুমিনুল হকের নাম ধরে চিৎকার করছিলেন তিনি।

এরপরেই রবিকে ১৪-১৫ জনের ভারতীয় সমর্থকদের একটি গ্রুপ ঘিরে ধরে এবং শারীরিকভাবে হেনস্তা করতে শুরু করে।

একপর্যায়ে রবির টাইগার প্রতীক ও বাংলাদেশের পতাকাও ছিঁড়ে ফেলার চেষ্টা করে তারা। রবি বাধা দিলে তাকে মারধর করে ভারতের ওই সমর্থকরা।’

এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে কানপুরের কল্যাণপুর এলাকার এসিপি অভিষেক পান্ডে বলেন, পানিশূন্যতার কারণে রবি পড়ে গিয়েছিলেন। পুলিশ ও স্বাস্থ্যকর্মীর সহায়তায় তাকে হাসপাতালে নেওয়া হয়। তবে এখন রবি ভালো আছেন। মারামারির অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করে তিনি।।

এদিকে সুর পাল্টে ফেলেন রবিও। এক ভিডিওর বার্তায় রবিকে হিন্দিতে বলতে শোনা গেছে, শরীর অসুস্থ হয়ে পড়ায় আমাকে পুলিশ হাসপাতালে নিয়ে আসে। এখন সুস্থ আছি।

এর আগে চেন্নাইয়েও একই ধরনের হেনস্তার অভিযোগ করেছিলেন টাইগার রবি।

তিনি জানিয়েছিলেন, তাকে স্টেডিয়ামে জাতীয় পতাকা উড়াতে দেওয়া হয়নি। এমনকি তাকে দেখে ‘মওকা মওকা’ বিদ্রূপ করেছেন ভারতের কয়েকজন সমর্থক। হিন্দি বুঝলেও চেন্নাইয়ে তামিল ভাষায় গালি দেওয়ায় শুরুতে বুঝতে পারেননি তিনি।

পরে একজন বাঙালি তাকে বোঝান যে, তাকে খুবই খারাপ ভাষায় গালিগালাজ করা হচ্ছে। কিন্তু নিরাপত্তারক্ষীদের সহায়তা চেয়েও নাকি পাননি রবি।

এদিকে বাংলাদেশ থেকে সেখানে টেস্ট ম্যাচ কাভার করতে যাওয়া কয়েকজন সাংবাদিক জানিয়েছেন, টাইগার রবিকে মারধরের কোনো ঘটনা ঘটেনি। তবে এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখাচ্ছেন সমর্থকরা।

বিডি/ও

শেয়ার করুনঃ
Advertisement