প্রেম করার জন্য ছুটি দিচ্ছে অফিস, কাটা হবে না বেতন!

প্রেম করার জন্য ছুটি দিচ্ছে অফিস, কাটা হবে না বেতন!

বিজনেস ডেইলি ডেস্ক

Published : ১৫:৪৩, ৬ সেপ্টেম্বর ২০২৪

কর্মব্যস্ত জীবনে কমবেশি সবাইকে বিভিন্ন চাপে থাকতে হয়। ফলে, পরিবার বা প্রিয়মানুষকে দেওয়ার মতো সময় বের করা কঠিন হয়ে যায়।

অফিসে কাজের চাপ, প্রেম করার মতো সুযোগও পান না বলে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে দুঃখ প্রকাশ করেন। যেখানে অফিসের কাজের চাপে সবাই নাজেহাল, সেখানেই খোলা হাওয়া এনে দিচ্ছে এক সংস্থা।

প্রতিষ্ঠানটি কর্মীদের প্রফুল্ল রাখতে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। দিচ্ছে প্রেম করার জন্য ছুটি; এর জন্য কাটা হবে না কোনো বেতন।

স্ট্রেইট টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, থাইল্যান্ডের একটি মার্কেটিং সংস্থা তাদের কর্মীদের ‘টিন্ডার ডেটে’ যাওয়ার জন্য ছুটি দিচ্ছে। শুধু তাই নয়, টিন্ডার অ্যাপের গোল্ড ও প্লাটিনাম সাবস্ক্রিপশনের খরচও বহন করবে সংস্থাটি।

হোয়াইটলাইন গ্রুপ নামে মার্কেটিং সংস্থাটি লিঙ্কডইন পোস্টে লিখেছে, ‘আমাদের কর্মীরা কারোর সঙ্গে ডেটে যাওয়ার জন্য টিন্ডার লিভ ব্যবহার করতে পারেন। জুলাই মাস থেকেই এ ছুটি দেওয়া হচ্ছে কর্মীদের।’

জুলাই মাস থেকেই এই ছুটি দেওয়া হচ্ছে কর্মীদের। তবে মোট কতগুলি ছুটি নেওয়া যাবে ডেটে যাওয়ার জন্য, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানায়নি সংস্থা।

সংস্থাটির পক্ষ থেকে এমন সিদ্ধান্তের কারণ হিসেবে বলা হয়, তারা কর্মীদের সুস্বাস্থ্য ও মন ভালো রাখতেই এই উদ্যোগ নিয়েছেন। কর্মীরা খুশি থাকলে, তাদের মন ভালো থাকলে কাজের মানও বাড়বে বলেই তাদের বিশ্বাস।

বিডি/এন

শেয়ার করুনঃ
Advertisement