স্ত্রীর পছন্দ বিকিনি পরে ঘুরতে, স্বামী কিনে দিলেন দ্বীপ

স্ত্রীর পছন্দ বিকিনি পরে ঘুরতে, স্বামী কিনে দিলেন দ্বীপ

বিজনেস ডেইলি ডেস্ক

Published : ০০:৪৯, ২৮ সেপ্টেম্বর ২০২৪

দুবাইয়ের এক ধনকুবেরের ২৬ বছর বয়সী স্ত্রী সৌদি আল নাদাকের দাবি , তার স্বামী তার জন্য একটি ব্যক্তিগত দ্বীপ কিনেছেন। কারণ, তিনি যেন নিরাপদে বিকিনি পরে ঘুরতে পারেন। সূত্র: হিন্দুস্তান টাইমস।

সৌদি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে এই নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। পোস্টে ক্যাপশন দিয়েছেন, আপনি বিকিনি পরতে চেয়েছেন তাই আপনার কোটিপতি স্বামী একটি দ্বীপ কিনে দিয়েছেন।

হিন্দুস্তান টাইমস বলছে, ব্রিটিশ বংশোদ্ভূত সৌদি দুবাইয়ের ধনকুবের জামাল আল নাদাকের স্ত্রী। হিন্দুস্তান টাইমসের সঙ্গে আলাপে সৌদি নিজেকে গৃহিণী হিসেবে পরিচয় দিয়েছেন। দুবাইতে পড়াশুনা করার সময় তাদের পরিচয় হয় এবং তিন বছর আগে তারা বিয়ে করেছেন।

ধনী গৃহিণী ছাড়াও সৌদির আরও পরিচয় আছে। তিনি ইন্সটাগ্রাম ও টিকটকে নিজেকে ইনফ্লুয়েন্সার হিসেবে প্রকাশ করে থাকেন। সোশ্যাল সাইটগুলোতে তার বিলাসী জীবন-যাপনের ভিডিও দেখা যায়।

এক ভিডিওতে দেখা যায়, এই দম্পতি ১ মিলিয়ন ডলারের ডায়মন্ডের রিং কিনেছেন এবং আরেক আর্টওয়ার্কে ২ মিলিয়ন ডলার ব্যয় করেছেন।

সর্বশেষ সৌদি আল নাদাকের ভিডিওতে দাবি করা হয়েছে, তার স্বামী তাকে পুরো একটি দ্বীপ কিনে দিয়েছেন। ভিডিওটি ভাইরাল হয়েছে। সৌদির দাবি ওই দ্বীপ এশিয়ার কোনো এক জায়গায়। তাদের এই দ্বীপ কিনতে প্রায় ৫০ মিলিয়ন ডলার ব্যয় হয়েছে।

বিডি/এন

শেয়ার করুনঃ
Advertisement